কারাগারে সমকামিতার অভিযোগ সাবরিনার, যা বললেন ডিবি প্রধান

শুভদিন অনলাইন রিপোর্চার:

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, ডা. সাবরিনা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে চায় কিনা জানা নেই। তবে কারাগার থেকে বের হওয়ার পর তার বক্তব্যে সমকামিতার বিষয়টি উঠে এসেছে। যদি কর্তৃপক্ষ অভিযোগ করে, তাহলে এ বিষয়ে তদন্ত হওয়া উচিত।
বুধবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
ডিবিপ্রধান বলেন, আমি যখন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) তেজগাঁও বিভাগের ডিসি ছিলাম, তখন করোনার সনদ জালিয়াতির দায়ে সাবরিনার বিরুদ্ধে তেজগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়। সম্প্রতি সাবরিনা কারাগার থেকে বের হয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নানান কথা বলছেন। সেসময় আমরা তাকে গ্রেফতার করি এবং মামলার তদন্তকারী কর্মকর্তা তার বিরুদ্ধে আদালতে চার্জশিট জমা দেন। এর ভিত্তিতে আদালত তাকে সাজার আদেশ দেন।
তিনি বলেন, সম্প্রতি সাজা ভোগ শেষে তিনি কারাগার থেকে বের হয়েছেন। এখন তিনি সামাজিক যোগাযোগমাধ্যমে কারাগারের বিষয়ে নানান অভিযোগ তুলছেন। তবে তিনি কী বলছেন,  সেটা আমাদের বিবেচ্য বিষয় নয়। কারণ মহামান্য আদালত তার অপরাধ বিবেচনায় তাকে সাজা দিয়েছেন।
হারুন অর রশীদ বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন বিষয় তিনি অবতারণা করছেন। আদৌ কারাগারে তিনি এ ধরনের সমস্যায় পড়েছেন কি না বা সমস্যায় পড়লে তিনি কর্তৃপক্ষকে অবহিত করেছেন কি না, নাকি ভাইরাল হওয়ার জন্য বা ভিউ বাড়ানোর জন্যই তিনি এসব বলছেন জানি না। সমকামিতার বিষয়ে যথাযথ কর্তৃপক্ষ অভিযোগ দায়ের করলে বিষয়টা তদন্ত করে দেখা উচিত।

Related posts

Leave a Comment